সোমবার, ১৮ মার্চ ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম:
মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা বিভাগে আবারো শ্রেষ্ঠ চুনারুঘাট থানার এএসআই মনির বাহুবলে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত ॥ আহত ১

সাকিব আল হাসানের অর্থায়নে হবিগঞ্জে ৪শ পরিবার পেল খাদ্য সামগ্রী

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৭ মে, ২০২০
  • ২০৫ বার পঠিত

নুর উদ্দিন সুমন ।। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের অর্থায়নে, নিজ এলাকা হবিগঞ্জে ৪শত অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন সাবেক পেস বোলার নাজমুল হোসেন। সাবেক এই ক্রিকেটার জানান, নিজ এলাকার অসহায় মানুষের কথা জানাতেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সাকিব।

নাজমুল হোসেন জানান, তিনি একাই তার এলাকার অসহায় মানুষের সাহায্য করে আসছেন। কিন্তু এলাকায় অসহায় মানুষের সংখ্যা বেশি হওয়ায় সাকিবের দ্বারস্থ হন তিনি। আমি সাকিবকে বললাম যে, এখানে অনেক দরিদ্র মানুষ আছে। সাকিব বললো ভাই কোনো চিন্তা নেই আমি এখনই সাহায্য পাঠাচ্ছি। সাকিবের সেই টাকা দিয়ে প্রায় ৪শতাধিক পরিবারকে চাল, ডাল, তেল, লবণসহ নিত্য প্রয়োজনীয় জিনিস উপহার দেয়া হয়েছে। সাকিব বলেছে পরবর্তীতে আরো বেশি দেয়ার চেষ্টা করবে।

নাজমুল আরো জানান, সাকিব প্রতিদিনই কারো না কারো পাশে দাঁড়াচ্ছে। নাজমুল এও জানান যে, সাকিব প্রচারণা চান না! ও বললো ভাই এসব করলে কী মানুষের সামনে এসে বলা লাগবে? সাকিবের কথা শুনে আমি নিজেও অবাক হয়ে গেছি। খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন নাজমুল হোসেনের পত্নী জেলা মহিলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা জাহান এনি লস্কর। এনি চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর এর মেয়ে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com