শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

সাতছড়ি উদ্যানে মানুষের ঢল, একাধিক দুর্ঘটনা

আবুল হাসান ফায়েজ
  • আপডেট টাইম : সোমবার, ২৫ মে, ২০২০
  • ২৬৮ বার পঠিত

আবুল হাসান ফায়েজ: পবিত্র ঈদুল ফিতরের দিনে আজ সোমবার (২৫ মে) হবিগঞ্জের মাধবপুরের সাতছড়ি জাতীয় উদ্যান এবং সুরমা ও তেলিয়াপাড়া চা-বাগানে হাজারও মানুষের ঢল নেমেছে। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকার অযথা ঘর থেকে বের হতে নিষেধ করলেও তা মানছেন না মানুষ। ঈদ উপলক্ষে শত শত মোটরসাইকেল ও ব্যক্তিগত গাড়ি নিয়ে এসব পর্যটক ছুটে এসেছেন প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। তাদের সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিশ।

এদিকে হঠাৎ করে বাইরে থেকে এতো লোকজন আসায় এই এলাকায় বাড়ছে করোনার ঝুঁকি। পাশাপাশি কিশোর বয়সী ছেলেদের বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর ফলে ঘটছে দুর্ঘটনাও।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত তেলিয়াপাড়া ও পার্শ্ববর্তী সুরমা চা-বাগান এলাকায় ৩টি দুর্ঘটনার খবর পাওয়া গেছে। যার মধ্যে আছে একটি প্রাইভেটকারের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ। বাকি দু’টি মোটরসাইকেল দুর্ঘটনা। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে কেউ গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

আর এই সুযোগে মাদকাসক্ত কিছু যুবক ঢুকে পড়েছে মাদকসেবনের জন্য পরিচিত স্পটগুলোতে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এসব পর্যটকদের ঠেকাতে অস্থায়ী চেকপোস্ট বসিয়েছে।

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, হাজার হাজার মানুষ এসেছেন সাতছড়ী জাতীয় উদ্যান ও চা-বাগানে ঘুরতে। তাদের বুঝিয়ে বিদায় করতে আমাদের হিমশিম খেতে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com