মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা বিভাগে আবারো শ্রেষ্ঠ চুনারুঘাট থানার এএসআই মনির বাহুবলে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত ॥ আহত ১

চুনারুঘাট পুর্বাঞ্চলের ত্রাস আকসির বাহিনীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৩৭৮ বার পঠিত

মোঃ ফারুক মিয়া চুনারুঘাট।। জেলার চুনারুঘাট পুর্বাঞ্চলের ত্রাস আকসির বহু অপকর্মের হুতা আসকিরসহ তার বাহিনী বেপরোয়া হয়ে উঠেছে। তার অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী। স্থানীয় সুত্র জানায়, আসকির রেমা – কালেঙ্গা পাহাড়ী এলাকার নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত । ইতিমধ্যে আসকির প্রকাশ্যে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দক্ষিণ মিরাশীর পুর্ব বিরোধ নিয়ে ৩ নারীকে পিটিয়ে গুরুতরভাবে জখম করে অবরুদ্ধ করে রাখে পরে চুনারুঘাট থানার এসআই মলাই মিয়ার নেতৃত্বে একদল পুলিশ গুরুতর আহত ও তিন নারীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন বানেছা খাতুন(৫০) জামিনা খাতুন(৩৫) মোছঃ কদবানু (২৩)। পরে চুনারুঘাট থানায় রমজান আলী বাদী হয়ে আসকিরকে প্রধান করে আট জনের নামে মামলা দায়ের করেন। মামলার অনান্য আসামিরা হলেন, তৈয়ব আলী, ইয়াকুব আলী, দেওয়ান আলী, ইমান আলী, আকল মিয়া আছাদ মিয়া, কেরামত আলী । স্থানীয় সুত্র জানায়, তার বিরুদ্ধে বনের গাছ পাচার তার নিত্য দিনের কু-কর্ম। অভিযোগের অন্ত নেই আকসিরের বিরুদ্ধে।তার বিরুদ্ধে অভিযোগ করে কেউ পার পায় না বরং তার পাল্টা হামলা ও হুমকিতে ততষ্টস্ত এলাকার নিরিহ লোকজন। সম্প্রতি দেশিয় অস্ত্র নিয়ে আকসির বাহীনি একটি নিরিহ পরিবারের মহিলাদের উপর দিনদুপুরে হামলা করার ভিডিও টি ফেসবুকে ভাইরাল হয়। আকসির বাহিনীর একাধিক সদস্য মাদকাসক্ত। তারা নিয়মিত ইয়াবা সেবক করে বলে এলাকাবাসী সুত্রে জানাগেছে । চুনারুঘাট উপজেলার রাণীগাও ইউনিয়নের হাজিবাজার সংলগ্ন মিরাশী গ্রামে তার বাড়ি। ভুক্তভোগি রমজান আলী বলেন,আকসির ছাড়াও তার দলে রয়েছেন-তৈয়ব আলী, ইয়াকুব আলী, দেওয়ান আলী,ঈমান আলী,মোহাম্মাদ আলী,মমিন আলী ও আঃ রহমান।যাদের কাজ এলাকায় জমি দখল, মাদক ব্যবসা ও জনমনে ত্রাসসৃষ্টি করা।আকসিরের ভয়ে তিনি বাড়িতে থাকতে পারছেন না।

রাণীগাও ইউপি চেয়ারম্যান নুরুল মমিন চৌধুরী বলেন,সে ওই এলাকার চিহৃিত সন্ত্রাসি।অসংখ্য অভিযোগ তার বিরুদ্ধে। তিনি আইননানুগ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের সৃষ্টি কামনা করেন।
উপজেলা চেয়ারম্যান-আলহাজ্ব আঃ কাদির লস্কর বলেন শুনেছি- আকসির বাহীনি খুবই দুধর্ষ। তাদের কে এখনই রোধ করতে হবে।বিষয়টি তিনি উপর মহলে আলাপ করবেন বলে জানান।

চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক জানান, ভিডিও টি ফেসবুকে দেখেছি,অভিযোগ পেলে- আকসির যত শক্তিশালী হউক তাকে আইনের হাতে সোপর্দ করা হবে।চুনারুঘাটে কোন সন্ত্রাসী কর্মকান্ড বরদাস্ত করা হবে না

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com