সোমবার, ২৫ মার্চ ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

মাধবপুরে করোনায় আক্রান্তদের বাসায় ফলের ঝুড়ি পাঠালেন উপজেলা চেয়ারম্যান

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০
  • ২৩১ বার পঠিত

শেখ জাহান রনি,মাধবপুর : হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা কমকর্তা ও হাসপাতাল স্টাফ ও সাধারণ একজন মানুষ করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর তাদের একজন বাসাতে আছেন। অন্য একজন জন মাধবপুরে সদর হাসপাতালে আইসোলেশনে আছেন ও বাকি তিন হবিগঞ্জ সদর হাসপাতালে আইসোলেশনে আছেন। ফলে পরিবারের কোন সদস্য বাড়ির বাইরে যেতে পারছে না।

বুধবার (৬ মে) মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান উনার ব্যক্তিগত কর্মকর্তা দিয়ে উনাদের বাসাতে উপহার হিসাবে ঝুড়ি দিয়ে ফল, খাদ্যসামগ্রী পাঠান।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান জানান, করোনা আক্রান্ত কর্মকর্তা ও অন্যদের বাসাতে থাকা সবাইকে যেকোনো প্রয়োজনে আমাকে জানানো জন্য বলা হয়।
তিনি আরোও জানান, উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদের জন্য সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে । মাধবপুর যে ৫জন ব্যক্তির করোনা পজেটিভ পাওয়া গেছে অল্প কিছুদিনের মধ্যে তারা সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলেও তিনি আশা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com