সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

করোনায় দায়িত্ব পালনে অনীহা প্রকাশ করায় বানিয়াচং থানার ওসি ক্লোজড

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ২৬৯ বার পঠিত

আকিকুর রহমান রোমন ।। জেলার বানিয়াচং থানায় দায়িত্ব পালনে অনীহা প্রকাশ করায় বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ( ওসি ) রঞ্জন কুমার সামন্তকে হবিগঞ্জ সদর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ্ সাংবাদিকদের এবিষয়টি নিশ্চিত করেন। এছাড়াও তিনি সাংবাদিকদের জানান,বানিয়াচং থানার বর্তমান পরিদর্শক ওসি(তদন্ত)ভারপ্রাপ্ত ওসির দায়িত্ব পালন করবে। শীঘ্রই বানিয়াচং থানায় একজন দক্ষ কর্মকর্তা প্রেরন করার জন্য সিলেটের ডিআইজি চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান।

তিনি আরও বলেন সম্প্রতি ঢাকা-নারায়নগন্জ ও দেশের অন্যান্য জায়গা থেকে অনেক লোকজন বানিয়াচং এসেছেন।

বর্তমান পরিস্থিতি মধ্যে স্বাস্হ্য ঝুকিপূর্ণ অবস্থায় রয়েছে বানিয়াচং উপজেলাবাসী। এসব বিষয় বিবেচনা করে এদেরকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়াও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন যারা,তাদেরকে আবার হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এসংক্রান্ত দায়িত্বে বানিয়াচং থানার ওসি রঞ্জন কুমার সামন্ত অনীহা প্রকাশ করলে তাকে ক্লোজড করা হয়। জাতির এই দূর্যোগময় পরিস্থিতিতে সরকারি কর্মচারী হিসেবে যেকোন নির্দেশ মানতে আমরা বাধ্য।

এমনকি জনগনকে সব ধরনের সেবা এবং সুরক্ষা দিতে প্রতিঞ্জাবদ্ধ। এমতাবস্থায় ওসির এই দায়িত্বহীনতা খুবই দুঃখ জনক বলে মনে করেন তিনি।

এদিকে ওসির ক্লোজড হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জানাজানি হয়ে পড়লে,বানিয়াচংয়ের সচেতন মহলসহ অনেকেই বর্তমান ওসির ভাল কার্যক্রমের প্রশাংসা করে মন্তব্য প্রকাশ করেন। এনিয়েও অন-লাইনসহ সর্বত্র মহলে বইছে আলোচনা,সমালোচনা ঝড়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com